৪০০০ কনস্টেবল নিয়োগ দিবে বাংলাদেশ পুলিশ ২০২২

৪০০০ কনস্টেবল নিয়োগ দিবে বাংলাদেশ পুলিশ ২০২২ নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

পুরুষ প্রার্থীর শারীরিক উচ্চতা হতে হবে কমপক্ষে ৫ ফুট ৬ ইঞ্চি। ক্ষুদ্র নৃগোষ্ঠী ও মুক্তিযোদ্ধা (বীর মুক্তিযোদ্ধার সন্তানের সন্তান ব্যতীত) কোটায় উচ্চতা হতে হবে কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি। বুকের মাপ হতে হবে স্বাভাবিক অবস্থায় ৩১ ইঞ্চি, সম্প্রসারিত অবস্থায় ৩৩ ইঞ্চি। মুক্তিযোদ্ধা (বীর মুক্তিযোদ্ধার সন্তানের সন্তান ব্যতীত) কোটায় বুকের মাপ হতে হবে স্বাভাবিক অবস্থায় ৩০ ইঞ্চি, সম্প্রসারিত অবস্থায় ৩১ ইঞ্চি। বয়স ও উচ্চতার সাথে শারীরিক ওজন অনুমোদিত পরিমাপের হতে হবে। দৃষ্টিশক্তি থাকতে হবে ৬/৬।

কনস্টেবল নিয়োগ দিবে বাংলাদেশ পুলিশ : নারী প্রার্থীর ক্ষেত্রে শারীরিক উচ্চতা হতে হবে কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি। ক্ষুদ্র নৃগোষ্ঠী ও মুক্তিযোদ্ধা (বীর মুক্তিযোদ্ধার সন্তানের সন্তান ব্যতীত) কোটায় উচ্চতা হতে হবে কমপক্ষে ৫ ফুট ২ ইঞ্চি। বয়স ও উচ্চতার সাথে শারীরিক ওজন অনুমোদিত পরিমাপের হতে হবে। দৃষ্টিশক্তি থাকতে হবে ৬/৬।

লিসোনারি’র আরও একটি নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি তে আপনাকে স্বাগতম। বেসিক্যালি বাংলাদেশের বেকার তরুণ-তরুণীদের জন্য কিংবা শিক্ষিত সমাজের জন্য লিসোনারি সার্বক্ষণিক চাকরির খোঁজে ব্যস্ত থাকে। সব সময় চেষ্টা করে সবার মাঝে নতুন বিজ্ঞপ্তি গুলো সবার আগে প্রকাশ করার জন্য। যাতে করে আপনি/ আপনারা লিসোনারি’র মাধ্যমে চাকরির নিয়োগ পেতে পারেন।

আমাদের উদ্দেশ্য: প্রত্যেকটা বেকার তরুণ-তরুণীদের মধ্যে চাকরির ব্যবস্থা করে দেয়া। কেবলমাত্র বাংলাদেশকে এগিয়ে নিতে তরুণ-তরুণীদের সহায়তা অনেক বেশি প্রয়োজন তাই আমরা যদি চাকরির মাধ্যমে আমাদের ক্যারিয়ার গঠন করতে পারে সে ক্ষেত্রে আমাদের দেশ সামনের দিকে এগিয়ে যেতে সক্ষম হবে।

বাংলাদেশের অধিকাংশ বেকার ছেলেমেয়ে আছেন যারা চাকরি খুঁজে পাচ্ছেন না তাদের জন্য আমরা প্রতিনিয়ত চাকরির বিজ্ঞাপন প্রকাশ করে থাকি। আমাদের মাধ্যম গুলো ফলো করে আশা করি আপনি চাকরির এপ্লাই করতে পারেন। অনুরূপভাবে আজকেও ‘৪০০০ কনস্টেবল নিয়োগ দিবে বাংলাদেশ পুলিশ ২০২২’ এমন একটি বিজ্ঞাপন দেয়ালে বেঁধে দিয়েছি।

কনস্টেবল নিয়োগ দিবে বাংলাদেশ পুলিশ এর বিস্তারিত

কনস্টেবল নেবে বাংলাদেশ পুলিশ

Leave a Comment

error: দুঃখিত! মার্ক হবে না..