ডেপুটি ম্যানেজার পদে চাকরি দিচ্ছে বসুন্ধরা গ্রুপ

বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান ডেপুটি ম্যানেজার পদে চাকরি দিচ্ছে বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপ ব্র্যান্ড বিভাগে ডেপুটি ম্যানেজার/ম্যানেজার পদে কিছু লোক নিবে বলে তাদের নিজস্ব কার্যলয় থেকে জানা গেছে। তবে এই পদের জন্য প্রার্থীকে অবশ্যই  মার্কেটিং বিভাগ থেকে এমবিএ ইন শেষ করতে হবে এবং সংশ্লিষ্ট কাজে কম্পক্ষে চার বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। আপনার দক্ষতা দেখে কোম্পানি আলোচনা সাপেক্ষ বেতন প্রদান করবে। দৈনিক কমপক্ষে ৮ ঘন্টা কাজ করার মানসিকতা থাকতে হবে। প্রার্থীকে চাকরিতে যোগদান করার জন্য ৪০ বছরের পূর্ণ হতে হবে। চাকরিতে নারী পুরুষ সবাই আবেদন করতে পারবে। বসুন্ধরা গ্রুপ একটি বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান।

►► আরো দেখো: ম্যানেজার পদে প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
►► আরো দেখোআইপিডিসি ফাইন্যান্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ডেপুটি ম্যানেজার পদে চাকরি দিচ্ছে বসুন্ধরা গ্রুপ

বসুন্ধরা গ্রুপ ১৯৮৭ সালে আবাসন ব্যবসা হিসেবে প্রতিষ্ঠাতা ও বর্তমান চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের উদ্যোগে যাত্রা শুরু করে। শাফিয়াত সোবহান সানভীর বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান। বসুন্ধরা গ্রুপ এর প্রথম সফল প্রকল্পের পরে উৎপাদন, শিল্প এবং বাণিজ্যসহ বিভিন্ন নতুন খাতে বিনিয়োগ করে। ১৯৯০ এর দশকে সিমেন্ট, কাগজ, টিস্যু পেপার এবং ইস্পাত উৎপাদন, এলপি গ্যাসের বোতলজাতকরণ এবং বিতরণের পাশাপাশি আরও অনেক উদ্যোগ গ্রহণ করা হয়েছিল। ২০১৪ সালের ৪ ফেব্রুয়ারি তত্ত্বাবধায়ক সরকার কর্তৃক দায়েরকৃত কর ফাঁকির মামলায় বসুন্ধরা গ্রুপের কর্মকর্তাদের আত্মসমর্পণ করার নির্দেশ দেয় বাংলাদেশ সুপ্রিম কোর্ট। (সুত্রঃ উইকিপিডিয়া)

বেসিক্যালি বাংলাদেশের বেকার তরুণ-তরুণীদের জন্য কিংবা শিক্ষি,ত সমাজের জন্য লিসোনারি সার্বক্ষণিক চাকরির খোঁজে ব্যস্ত থাকে। সব সময় চেষ্টা করে সবার মাঝে নতুন বিজ্ঞপ্তি গুলো সবার আগে প্রকাশ করার জন্য। যাতে করে আপনি/ আপনারা লিসোনারি’র মাধ্যমে চাকরির নিয়োগ পেতে পারেন।

আমাদের উদ্দেশ্য: প্রত্যেকটা বেকার তরুণ-তরুণীদের মধ্যে চাকরির ব্যবস্থা করে দেয়া। কেবলমাত্র বাংলাদেশকে এগিয়ে নিতে তরুণ-তরুণীদের সহায়তা অনেক বেশি প্রয়োজন তাই আমরা যদি চাকরির মাধ্যমে আমাদের ক্যারিয়ার গঠন করতে পারে সে ক্ষেত্রে আমাদের দেশ সামনের দিকে এগিয়ে যেতে সক্ষম হবে। বাংলাদেশের অধিকাংশ বেকার ছেলেমেয়ে আছেন যারা চাকরি খুঁজে পাচ্ছেন না তাদের জন্য আমরা প্রতিনিয়ত চাকরির বিজ্ঞাপন প্রকাশ করে থাকি। আমাদের মাধ্যম গুলো ফলো করে আশা করি আপনি চাকরির এপ্লাই করতে পারেন। অনুরূপভাবে আজকেও ‘ডেপুটি ম্যানেজার পদে চাকরি দিচ্ছে বসুন্ধরা গ্রুপ’ এমন একটি বিজ্ঞাপন দেয়ালে বেঁধে দিয়েছি।

►► See also: Bangladesh Police will take 4000 constables
►► See also: Recruitment Circular 2022 in Pran Group

ডেপুটি ম্যানেজার পদে চাকরি দিচ্ছে বসুন্ধরা গ্রুপ, সংক্ষেপে দেখুন এখানে-

[wptb id=1401]

ডেপুটি ম্যানেজার পদে চাকরি দিচ্ছে বসুন্ধরা গ্রুপ

Leave a Comment