একাধিক চাকরি দেবে মিনিস্টার

একাধিক চাকরি দেবে মিনিস্টার শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডে ‘এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

লিসোনারি’র আরও একটি নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি তে আপনাকে স্বাগতম। বেসিক্যালি বাংলাদেশের বেকার তরুণ-তরুণীদের জন্য কিংবা শিক্ষিত সমাজের জন্য লিসোনারি সার্বক্ষণিক চাকরির খোঁজে ব্যস্ত থাকে। সব সময় চেষ্টা করে সবার মাঝে নতুন বিজ্ঞপ্তি গুলো সবার আগে প্রকাশ করার জন্য। যাতে করে আপনি/ আপনারা লিসোনারি’র মাধ্যমে চাকরির নিয়োগ পেতে পারেন।

[ads1]

►► আরো দেখো: স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
►► আরো দেখুন: বেঙ্গল গ্রুপে ১৫ জনের চাকরি

আমাদের উদ্দেশ্য: প্রত্যেকটা বেকার তরুণ-তরুণীদের মধ্যে চাকরির ব্যবস্থা করে দেয়া। কেবলমাত্র বাংলাদেশকে এগিয়ে নিতে তরুণ-তরুণীদের সহায়তা অনেক বেশি প্রয়োজন তাই আমরা যদি চাকরির মাধ্যমে আমাদের ক্যারিয়ার গঠন করতে পারে সে ক্ষেত্রে আমাদের দেশ সামনের দিকে এগিয়ে যেতে সক্ষম হবে। বাংলাদেশের অধিকাংশ বেকার ছেলেমেয়ে আছেন যারা চাকরি খুঁজে পাচ্ছেন না তাদের জন্য আমরা প্রতিনিয়ত চাকরির বিজ্ঞাপন প্রকাশ করে থাকি। আমাদের মাধ্যম গুলো ফলো করে আশা করি আপনি চাকরির এপ্লাই করতে পারেন। অনুরূপভাবে আজকেও আমরা বাংলাদেশের পপুলার কোম্পানি ‘শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডে, একাধিক চাকরি দেবে মিনিস্টার এমন একটি বিজ্ঞাপন দেয়ালে বেঁধে দিয়েছি।

[ads1]

►► আরো দেখো: জনবল নিচ্ছে টেন মিনিট স্কুল বেতন এক লাখ টাকা
►► আরো দেখো: বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

[wptb id=1281]

[ads1]

Leave a Comment