বাণিজ্য মন্ত্রণালয়ে চাকরি Ministry job

বাণিজ্য মন্ত্রণালয়ে চাকরি সুযোগ ২০২৩ !! বাণিজ্য মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনে ‘সদস্য’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২০ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

১৯৭২ সালে বাণিজ্য মন্ত্রণালয়ের যাত্রা শুরু হয়। ১৯৮১ খ্রিস্টাব্দে বাণিজ্য মন্ত্রণালয়কে বাণিজ্য বিভাগ ও বৈদেশিক বাণিজ্য বিভাগ নামে দু’টি বিভাগে বিভক্ত করা হয়। ১৯৮২ খ্রিস্টাব্দে শিল্পের সাথে একীভূত হয়ে শিল্প ও বাণিজ্য মন্ত্রণালয় হিসেবে আত্মপ্রকাশ করে। সে সময় বাণিজ্য বিভাগ, শিল্প বিভাগ এবং পাট বিভাগ এ মন্ত্রণালয়ের আওতাভুক্ত করা হয়। ১৯৮৫ খ্রিস্টাব্দ থেকে বাণিজ্য মন্ত্রণালয় হিসেবে পুনঃকার্যক্রম শুরু হয়। (সুত্রঃ উইকিপিডিয়া)

বেসিক্যালি বাংলাদেশের বেকার তরুণ-তরুণীদের জন্য কিংবা শিক্ষিত সমাজের জন্য লিসোনারি সার্বক্ষণিক চাকরির খোঁজে ব্যস্ত থাকে। সব সময় চেষ্টা করে সবার মাঝে নতুন বিজ্ঞপ্তি গুলো সবার আগে প্রকাশ করার জন্য। যাতে করে আপনি/ আপনারা লিসোনারি’র মাধ্যমে চাকরির নিয়োগ পেতে পারেন।

►► আরো দেখো: একাধিক চাকরি দেবে মিনিস্টার
►► আরো দেখোআইপিডিসি ফাইন্যান্সে চাকরির সুযোগ

আমাদের উদ্দেশ্য:

প্রত্যেকটা বেকার তরুণ-তরুণীদের মধ্যে চাকরির ব্যবস্থা করে দেয়া। কেবলমাত্র বাংলাদেশকে এগিয়ে নিতে তরুণ-তরুণীদের সহায়তা অনেক বেশি প্রয়োজন তাই আমরা যদি চাকরির মাধ্যমে আমাদের ক্যারিয়ার গঠন করতে পারে সে ক্ষেত্রে আমাদের দেশ সামনের দিকে এগিয়ে যেতে সক্ষম হবে।

বাংলাদেশের অধিকাংশ বেকার ছেলেমেয়ে আছেন যারা চাকরি খুঁজে পাচ্ছেন না তাদের জন্য আমরা প্রতিনিয়ত চাকরির বিজ্ঞাপন প্রকাশ করে থাকি। আমাদের মাধ্যম গুলো ফলো করে আশা করি আপনি চাকরির এপ্লাই করতে পারেন। অনুরূপভাবে আজকেও ‘বাণিজ্য মন্ত্রণালয়ে চাকরি এর সুযোগ ২০২৩’ এমন একটি বিজ্ঞাপন দেয়ালে বেঁধে দিয়েছি।

বাণিজ্য মন্ত্রণালয়ে চাকরি এর সুযোগ

  • কমিশনের নাম: বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন
  • ক্যাটাগরির নাম: বাজার সম্পর্কিত বিষয়
  • অভিজ্ঞতা: ১৫ বছর
  • চাকরির মেয়াদ: ০৩ বছর

►► See also: Bangladesh Police will take 4000 constables
►► See also: Recruitment Circular 2022 in Pran Group

Leave a Comment