বিকাশ এসই পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | Bkash Job Circular 2023

বিকাশ এসই পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বিকাশ লিমিটেডে ‘সিনিয়র ইঞ্জিনিয়ার, বিআইজি ডাটা’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২০ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

বিকাশ বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন ভিত্তিক অর্থ স্থানান্তর (এমএফএস) সেবাদানকারী প্রতিষ্ঠান। এটি বাংলাদেশের সবচাইতে বড় অর্থায়ন প্রতিষ্ঠান। এটি ব্যাঙ্ক হিসাববিহীন ব্যক্তিদের আর্থিক সেবা প্রদানের লক্ষ্যে চালু করা হয়েছিল। গ্রাহকরা *২৪৭ # ডায়াল করে এবং বিকাশ অ্যাপ ব্যবহার করে নগদ অর্থ জমা করা, নগদ অর্থ উত্তোলন করা, টাকা পাঠানো, টাকা যোগ করা, রেমিট্যান্স, মোবাইল রিচার্জ, মূল্য প্রদান ও বিল দেয়া ইত্যাদি সেবাগুলো নিতে পারেন। বিকাশ হিসাব খুলতে একজন গ্রাহককে পুর্ণাঙ্গ তথ্য দিয়ে নির্ধারিত গ্রাহক নিবন্ধন ফর্ম (কেওয়াইসি) পূরণ করতে হয়। (সুত্র: উইকিপিডিয়া)

►► আরো দেখো: ম্যানেজার পদে প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
►► আরো দেখোআইপিডিসি ফাইন্যান্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মোবাইল ফোন ব্যবহারকারী বা ইউজার রয়েছে বাংলাদেশের বিপুল সংখ্যক। ব্যাংকিং সেবা বাংলাদেশের মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য , বাংলাদেশের ছড়িয়ে থাকা মোবাইল নেটওয়ার্ক দ্রুত ও দক্ষ মাধ্যম হিসেবে ভূমিকা পালন করতে পারে। বাংলাদেশের এমন ধারণা থেকে উৎপত্তি হয় বিকাশের।

খুব সহজেই যে কোন লেনদেন করা যায় বিকাশ অ্যাপের মাধ্যমে। সম্পূর্ণ নিয়ন্ত্রণ প্রদান করে গ্রাহকদের লেনদেন করার জন্য এই অ্যাপ্লিকেশনটি। ইন্টারনেট সংযোগ, বিকাশ একাউন্ট, থাকতে হয় বিকাশ অ্যাপটি ব্যবহার করার জন্য। অ্যাপ্লিকেশনটি আপনি বাংলা এবং ইংরেজি দুইটি ভাষায় ব্যবহার করতে পারবেন। অল্প শিক্ষিত ইউজারদের জন্য এই অ্যাপটির ব্যবহার সহায়ক হিসেবে কার্যকর হয়েছে। নতুন দৃষ্টিভঙ্গি ও নতুন ফিচার নিয়ে ২০১৯ সালে আবার চালু হয়েছে।

বিকাশ এসই পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বেসিক্যালি বাংলাদেশের বেকার তরুণ-তরুণীদের জন্য কিংবা শিক্ষিত সমাজের জন্য লিসোনারি সার্বক্ষণিক চাকরির খোঁজে ব্যস্ত থাকে। সব সময় চেষ্টা করে সবার মাঝে নতুন বিজ্ঞপ্তি গুলো সবার আগে প্রকাশ করার জন্য। যাতে করে আপনি/ আপনারা লিসোনারি’র মাধ্যমে চাকরির নিয়োগ পেতে পারেন।

আমাদের উদ্দেশ্য: প্রত্যেকটা বেকার তরুণ-তরুণীদের মধ্যে চাকরির ব্যবস্থা করে দেয়া। কেবলমাত্র বাংলাদেশকে এগিয়ে নিতে তরুণ-তরুণীদের সহায়তা অনেক বেশি প্রয়োজন তাই আমরা যদি চাকরির মাধ্যমে আমাদের ক্যারিয়ার গঠন করতে পারে সে ক্ষেত্রে আমাদের দেশ সামনের দিকে এগিয়ে যেতে সক্ষম হবে। বাংলাদেশের অধিকাংশ বেকার ছেলেমেয়ে আছেন যারা চাকরি খুঁজে পাচ্ছেন না তাদের জন্য আমরা প্রতিনিয়ত চাকরির বিজ্ঞাপন প্রকাশ করে থাকি। আমাদের মাধ্যম গুলো ফলো করে আশা করি আপনি চাকরির এপ্লাই করতে পারেন। অনুরূপভাবে আজকেও ‘বিকাশ এসই পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২’ এমন একটি বিজ্ঞাপন দেয়ালে বেঁধে দিয়েছি।

►► See also: Bangladesh Police will take 4000 constables
►► See also: Recruitment Circular 2022 in Pran Group

বিকাশ লেনদেনের সবচেয়ে দ্রুত ও নিরাপদ মাধ্যম। বিকাশ আপনাকে দেয় সেন্ড মানি, অ্যাড মানি, পে বিল, মোবাইল রিচার্জ এবং পেমেন্টসহ লাইফ সিম্পল করার সব সার্ভিস।

বিকাশ এসই পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, সংক্ষেপে দেখুন এখানে-

[wptb id=1389]

Leave a Comment