ভিডিও দেখে ইনকাম করার উপায় ২০২৩

ইউটিউব এবং গুগোল এ যদি আমরা সার্চ করে থাকে টাকা উপার্জন করার মাধ্যম কি? সে ক্ষেত্রে আমাদের সামনে লক্ষ লক্ষ সার্চ রেজাল্ট চলে আসবে যেখানে টাকা উপার্জন করার মাধ্যম গুলো বলা হয়ে থাকে। আজকে আপনাদের জানাব কিভাবে “ইউটিউবে ভিডিও দেখে ইনকাম করা যায়।”

আমরা সবাই অবগত যে টাকা ইনকাম কোন সহজ মাধ্যম না এটি করার জন্য অনেক পরিশ্রম এবং কষ্ট করতে হয় তাই কোন কাজ কে ছোট করে না দেখে সে কাজটাকে সুন্দরভাবে করলে সেখান থেকে সফলতা আমার আসবেই।

হ্যাঁ বন্ধুগণ আপনি সারাক্ষণ ইউটিউব কিংবা ফেসবুকে ভিডিও দেখতে থাকেন নিজের সময় নষ্ট করার জন্য, কিন্তু আপনি সেই সময়টাকে ইনকাম এর মধ্য দিয়ে নষ্ট করতে পারেন যেমন আপনার ভিডিও দেখা হলো এবং ইনকাম হল এমন একটা মাধ্যম যদি হয় তাহলে বিষয়টি কেমন হয়?

আজকে আমাদের আলোচনা যে ইউটিউবে ভিডিও দেখে ইনকাম করা যায় সে মাধ্যমগুলোর সম্পর্কে আলোচনা করা হবে। সুতরাং সম্পূর্ণ আর্টিকেলটি পড়ে আপনার ভাল লাগলে অবশ্যই কমেন্ট করে আমাদের মতামত জানাবেন। বলে রাখা ভালো যে এটি করার জন্য আপনার ফোনে দুটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে। একটি হচ্ছে ভিপিএন এবং অন্যটি হচ্ছে ইনকাম অ্যাপ, যা আমরা দিয়ে দিব আর্টিকেল এর শেষের দিকে। 

ভিডিও দেখে ইনকাম

হ্যাঁ আপনি ভিডিও দেখতে থাকবেন এবং আপনার ইনকাম হতে থাকবে এ রকমই একটা কথা আমি বলেছি তবে কথার সাথে আর্টিকেল এর সম্পূর্ণ মিল রয়েছে এবং প্রচেষ্টা সম্পূর্ণ চেইন এর মধ্যে কোন অন্য প্রসেস নেই।

আমরা একটা অ্যাপস এর কথা বলেছি যেখান থেকে আপনি প্রত্যেক দিন যত ইনকাম করবেন সেগুলো মোবাইল রিচার্জ অথবা বিকাশ কিংবা নগদ এর মাধ্যমে তুলে নিতে পারবেন। সর্বনিম্ন মোবাইল রিচার্জ ১০ টাকা এবং সর্বোচ্চ আপনি যত রিসার্চ নিতে পারেন কোন সমস্যা নেই। এবং এখানে সর্বনিম্ন বিকাশ উইথড্র ৫২ টাকা, এবং সর্বনিম্ন নগদে উইথড্র করতে পারবেন ৫২ টাকা।

এখানে প্রত্যেক দিন আনলিমিটেড ইনকাম করার সুযোগ রয়েছে। আপনি এখান থেকে প্রত্যেকদিন মিনিমাম আপনার ইচ্ছা থাকলে ৫০০ টাকা উপার্জন করতে পারবেন আপনি চাইলে তার বেশি উপার্জন করতে পারবেন তবে এখানে আপনাকে পর্যাপ্ত সময় ব্যয় করতে হবে।

এবং অবশ্যই আপনার একটি স্মার্টফোন হতে হবে এ স্মার্টফোনের বাইরে অন্যান্য ডিভাইস ছাড়া আপনি এই অ্যাপসের মাধ্যমে উপার্জন করতে পারবেন না। ভিডিও দেখে ইনকাম করার সম্পূর্ণ প্রচেষ্টা এই অ্যাপস এর মধ্যে বুঝিয়ে দেয়া হয়েছে।

এই অ্যাপসটির নাম “QuiteApps” যেখানে সুন্দর করে সকল সিস্টেমগুলো সেটআপ করা রয়েছে আপনি উইথড্রো দেয়ার কয়েক সেকেন্ডের মধ্যে আপনার ব্যালেন্সে টাকা চলে আসবে। তাদের মাধ্যমগুলো অটোমেটিক হওয়াতে উইথড্রো দেওয়ার পরে টাকা পেতে কোন লেট হয় না যেটা খুবই ভালো একটা সিস্টেম। 

QuiteApps ইন্টারফেস কি কি? 

প্রথমত আপনাকে তাদের সাজেশন অনুযায়ী ১২০ সেকেন্ড করে প্রত্যেকটা ভিডিও দেখতে হবে। আপনি যদি কোনভাবে তাদের সাজেশন এর বাইরে কাজ করেন সেক্ষেত্রে আপনার উপর্জন করা পয়েন্টগুলো থেকে পয়েন্ট কমতে থাকবে।

তাদের এই অটোমেটিক সিস্টেম টি আপনাদের কে সতর্ক করেছে যে আপনারা যদি সম্পূর্ণ ভিডিও না দেখে পয়েন্ট আর্ন করতে চান তাহলে আপনার ইনভেন্ট হিসেবে পূর্বে আর্ন করা পয়েন্ট থেকে ১৫ পয়েন্ট কমে যাবে।

তাই তাদের রিকোয়ারমেন্ট অনুযায়ী আপনাকে সম্পূর্ণ ভিডিও ১২০ সেকেন্ড দেখতে হবে। ভিডিও দেখে ইনকাম করার এটা খুবই ভালো একটা মাধ্যম তাই আপনার সময়কে অপচয় না করে এখানে কাজে লাগাতে পারেন। 

সফটওয়্যার ইন্টারফেস 

  • একাউন্ট ইনফর্মেশন এবং ব্যালেন্স
  • স্টার ওয়ার্ক (Start Work)
  • ওয়ার্ক হিস্টরি (Work History)
  • ইনভেলিড অ্যাক্টিভিটি (Invalid Activity)
  • উইন্দ্রয় পয়েন্ট (Withdraw Points)
  • মাই পেমেন্ট (My Payments)
  • আল পেমেন্টস (All payments)
  • কিভাবে কাজ করবেন (How To Work) হাউ টু ওয়ার্ক
  • নোটিশ বোর্ড (Notich Board)
  • কন্টাক্ট অস (Contact Us)

এই হচ্ছে তাদের সফটওয়্যার ইন্টারফেস অপশনসমূহ যেগুলো প্রত্যেকটা আপনি ঘেঁটে ঘেঁটে দেখতে পারেন এবং এই সফটওয়্যার টি খুবি ট্রাস্টটেড হওয়াতে এখানে রেগুলার ইউজার রয়েছে ৪৪ হাজার। যারা প্রত্যেকদিন ইনকাম করছে এবং টাকা উইড্রো করছেন।

তাদের সফটওয়্যারটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। এবং তাদের ওয়েবসাইট সম্পর্কিত সকল তথ্য জানতে এখানে ক্লিক করুন অথবা ভিজিট করুন “quiteapps.com” এছাড়া আপনি যখন একাউন্ট তৈরি করবেন তখন সর্বশেষ যে ফ্রম রয়েছে সেখানে রেফার কোড দিতে বলা হবে সেখানে রেফার কোড হিসেবে আপনি ব্যবহার করুন “Refer ID: 5708296” একাউন্ট রেজিস্ট্রেশন করার সময় যে নাম্বারটি ব্যবহার করবেন সেটি অবশ্যই একটিভ হতে হবে এবং সকল সঠিক ইনফরমেশন দিয়ে অ্যাকাউন্ট তৈরি করুন এতে করে পেমেন্ট পেতে কোন ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে না।

মনে রাখবেন, এটার জন্য একটি ভিপিএন ডাউনলোড করতে হবে। এবং কোন ভিপিএন ডাউনলোড করতে হবে সেটি এই সফটওয়্যার টি ইন্সটল করার পর এই সফটওয়্যার নিজেই আপনাকে সাজেস্ট করবে। এই সফটওয়্যারটির সাজেশন অনুযায়ী আপনি সেই ভিপিএন টি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। এবং ভিপিএন ডাউনলোড করার ফলে আপনার কোন ধরনের সমস্যা হবে না।

যারা আমার এই আর্টিকেলটি পড়ে সিস্টেম সম্পর্কে অবগত না তাদের জন্য রয়েছে ভিডিও টিউটোরিয়াল। তারা চাইলে এই ভিডিও টিউটোরিয়াল দেখে সম্পূর্ণ সিস্টেমকে সেটআপ করে নিতে পারেন। ভিডিও টিউটোরিয়াল দেখতে এখানে ক্লিক করুন। ১০০% ট্র্যাস্টেড ইনকাম অ্যাপ।

এছাড়াও আপনার রেফার আইডি দিয়ে কেউ অ্যাকাউন্ট তৈরি করলে আপনার সাথে সাথে পেয়ে যাবেন ২০ পয়েন্ট। ১০০% অটোমেটিক এবং ইনস্ট্যান্ট পেমেন্ট সিস্টেম, রিচার্জ (প্রিপেইড, পোস্টপেইড, স্কিটো, বিকাশ) উইথড্র দেয়ার ১-৩ সেকেন্ডের মধ্যে পেমেন্ট পাবেন।

ইনকাম সম্পর্কিত আরো পড়ুন

►► লেখালেখি করে আয় করার ওয়েবসাইট ২০২২
►► অনপেজ এসইও (On Page SEO) সঠিক পদ্ধতিতে
►► অনলাইনে কিভাবে আয় করা যায় নতুন পদ্ধতি ২০২২
►► ওয়েবসাইট থেকে কিভাবে ইনকাম করবো?
►► টাকা উপার্জন করার অ্যাপ ২০২২ (১০০% নিশ্চিত)
►► ফেসবুক গ্রুপ থেকে ৫ উপায়ে ইনকাম করুন
►► ঘরে বসেই ভোটার হন অনলাইনে
►► অনলাইনে কিভাবে আয় করা যায় নতুন পদ্ধতি ২০২২
►► ওয়েবসাইট থেকে কিভাবে ইনকাম করবো?

অনুগ্রহ করে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন। আমাদের ফেসবুক পেইজ এ লাইক দিতে এখানে ক্লিক করুন

1 thought on “ভিডিও দেখে ইনকাম করার উপায় ২০২৩”

Leave a Comment