জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি

জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | NSC Job Circular

জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – NSC Job Circular 2022: জাতীয় ক্রীড়া পরিষদ আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। জাতীয় ক্রীড়া পরিষদের নিম্নোক্ত রাজস্বখাতভুক্ত স্থায়ী শূন্য পদে জনবল নিয়োগের জন্য প্রয়োজনীয় যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

►► আরো দেখো: ম্যানেজার পদে প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
►► আরো দেখোআইপিডিসি ফাইন্যান্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদনের শর্তাবলীঃ

আবেদনকারীকে যথাযথভাবে সঠিক তথ্যসহ সরকারি চাকরির নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। জাতীয় ক্রীড়া পরিষদের ওয়েবসাইটে (www.nsc.gov.bd) উক্ত আবেদন ফরম পাওয়া যাবে। আবেদনকারীকে সচিব, জাতীয় ক্রীড়া পরিষদ, ৬২/৩, পুরানা পল্টন, ঢাকা-১০০০ ঠিকানাযুক্ত খামে (খামে পদের নাম ও জেলা উল্লেখসহ) ২৪.০২.২০২২ খ্রিঃ তারিখের মধ্যে সরাসরি অথবা ডাকযোগে অফিস চলাকালীন নির্ধারিত সময়ে পৌঁছাতে হবে।

বিলম্বে প্রাপ্ত আবেদন পত্র বাতিল বলে গণ্য হবে।নিয়োগ সংক্রান্ত সকল হালনাগাদ তথ্য, ফলাফল, পরীক্ষা সংক্রান্ত কার্যক্রম ক্রীড়া পরিষদের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। জাতীয় ক্রীড়া পরিষদের স্মারক নং যথাক্রমে ৩৪.০৩.০০০০.০০৩.০৮.০৬৩,১২-২১২০; তারিখঃ ৩১.০৮.২০১৫ খ্রিঃ ও ৩৪,০৩,০০০০,০০৩,০৮,০৬৩.১২; তারিখঃ ১২.০৩.২০২০ খ্রিঃ মোতাবেক যে সকল প্রার্থীগণ পূর্বে বর্ণিত পদের জন্য আবেদনপত্র জমা প্রদান করেছেন।

আরো পড়ুন:  বাংলালিংকে ম্যানেজার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

National Sports Council Job Circular 2022

বেসিক্যালি বাংলাদেশের বেকার তরুণ-তরুণীদের জন্য কিংবা শিক্ষিত সমাজের জন্য লিসোনারি সার্বক্ষণিক চাকরির খোঁজে ব্যস্ত থাকে। সব সময় চেষ্টা করে সবার মাঝে নতুন বিজ্ঞপ্তি গুলো সবার আগে প্রকাশ করার জন্য। যাতে করে আপনি/ আপনারা লিসোনারি’র মাধ্যমে চাকরির নিয়োগ পেতে পারেন।

আমাদের উদ্দেশ্য: প্রত্যেকটা বেকার তরুণ-তরুণীদের মধ্যে চাকরির ব্যবস্থা করে দেয়া। কেবলমাত্র বাংলাদেশকে এগিয়ে নিতে তরুণ-তরুণীদের সহায়তা অনেক বেশি প্রয়োজন তাই আমরা যদি চাকরির মাধ্যমে আমাদের ক্যারিয়ার গঠন করতে পারে সে ক্ষেত্রে আমাদের দেশ সামনের দিকে এগিয়ে যেতে সক্ষম হবে। বাংলাদেশের অধিকাংশ বেকার ছেলেমেয়ে আছেন যারা চাকরি খুঁজে পাচ্ছেন না তাদের জন্য আমরা প্রতিনিয়ত চাকরির বিজ্ঞাপন প্রকাশ করে থাকি। আমাদের মাধ্যম গুলো ফলো করে আশা করি আপনি চাকরির এপ্লাই করতে পারেন। অনুরূপভাবে আজকেও ‘জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২’ এমন একটি বিজ্ঞাপন দেয়ালে বেঁধে দিয়েছি।

►► See also: Bangladesh Police will take 4000 constables
►► See also: Recruitment Circular 2022 in Pran Group

জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ ২০২২, সংক্ষেপে দেখুন এখানে-

প্রতিষ্ঠানের নাম

জাতীয় ক্রীড়া পরিষদ

আবেদন প্রক্রিয়া

ডাকযোগে

অফিশিয়াল ওয়েবসাইট

http://www.nsc.gov.bd

আবেদন করার মাধ্যম

আবেদনকারীকে সচিব, জাতীয় ক্রীড়া পরিষদ, ৬২/৩, পুরানা পল্টন, ঢাকা-১০০০

জেলা

উল্লেখিত জেলা

আবেদন করার শেষ তারিখ

২৪ ফেব্রুয়ারি, ২০২২ 

চাকরির ধরন

ফুল টাইম

পদসংখ্যা

০৯টি 

খালি পদ

১৮ জন

প্রার্থীর ধরন

পুরুষ

বেতন

২৩,০০০ - ২০০,১০/- 

শিক্ষাগত যোগ্যতা

এসএসসি/স্নাতক

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

জাতীয় ক্রীড়া পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Check Also

বাংলালিংকে চাকরির সুযোগ বাংলালিংকে ম্যানেজার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলালিংকে ম্যানেজার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলালিংকে ম্যানেজার পদে নিয়োগ বিজ্ঞপ্তি বেসরকারি টেলিযোগাযোগ প্রতিষ্ঠান বাংলালিংকে ‘ইন্টারনেট সিভিএম ম্যানেজার’ পদে জনবল নিয়োগ …

Leave a Reply

Your email address will not be published.